ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশের উন্নয়নে নৌকায় ভোট দিন: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
দেশের উন্নয়নে নৌকায় ভোট দিন: এমপি দীপংকর

রাঙামাটি: দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।  

সোমবার (১৩ নভেম্বর) সকালে রাঙামাটির কাউখালী উপজেলায় বিভিন্ন অবকাঠামো উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্মার্ট হচ্ছে। আওয়ামী লীগ সরকারের আমলে পুরো দেশে যে উন্নয়নের জোয়ার শুরু হয়েছে তা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

আওয়ামী লীগের এ বর্ষীয়ান নেতা আরও বলেন, দেশবিরোধী অপশক্তি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। গাড়ি পুড়িয়ে মানুষ মেরে দেশে অরাজকতা করছে। কিন্তু জনগণচ্যুত বিএনপি-জামায়াত সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় যেতে পারবে না। এজন্য তিনি তার দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে নির্দেশনা দেন।

এর আগে এমপি কাউখালী উপজেলার কোটি টাকার ১১টি উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।  

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরিয়াসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।