ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশাচালক নিহত প্রতীকী ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই এলাকায় ট্রাকচাপায় জাহাঙ্গীর মিয়া (৩৫) নামে সিএনজিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুই যাত্রী।

বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীরের মৃত্যু হয়।

জাহাঙ্গীর একই উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়নের বিশাউড়া গ্রামের লিয়াকত আলীর ছেলে।  

আহতরা হলেন- জেলার মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের মলাই মিয়ার ছেলে মজনু মিয়া (৪০) ও একই এলাকার ফারুক মিয়ার ছেলে সাইদুল মিয়া (৩৫)।  

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপুল সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে সিলেটগামী মালবাহী একটি ট্রাক সুরাবই এলাকায় বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাচালক ও দুই যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক জাহাঙ্গীরের মৃত্যু হয়। আহত অন্য দুইজন হাসপাতালটিতে চিকিৎসাধীন। দুর্ঘটনার ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।