ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১ ফাইল ফটো

নরসিংদী: নরসিংদী রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা (৪৫) এক ব্যক্তি নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে তিতাস কমিউটার ট্রেনে কাটা পড়ে এ দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তিতাস কমিউটার ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার দিকে যাচ্ছিল। দুপুরে ট্রেনটি নরসিংদী রেলস্টেশনে যাত্রাবিরতি দেয়। বিরতি শেষে ট্রেনটি পুনরায় যাত্রা শুরু করার মুহূর্তে এক ব্যক্তি দুই বগির জয়েন্টের হুকে উঠেন। এ সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে পড়ে যান। পরে তাকে উঠে দাঁড়িয়ে চলন্ত ট্রেনের সঙ্গে কয়েক সেকেন্ড ধরে দৌড়াতে দেখা যায়। একপর্যায়ে ট্রেনের চাকায় তার লুঙ্গি আটকে গেলে বাম হাত ও বাম পা কাটা পড়ে দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ট্রেনটি প্ল্যাটফর্ম অতিক্রম করে চলে গেলে স্টেশনে অবস্থানরত মানুষরা সেখানে জড়ো হন। এ সময় তিনি কাতরাচ্ছিলেন। পরে রেলওয়ে পুলিশ তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠান। কিন্তু ব্যাটারিচালিত অটোরিকশায় হাসপাতালে নেওয়ার পথেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পরে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কার্তিক চন্দ্র রায় বলেন, নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় জানার জন্য আঙুলের ছাপ সংগ্রহ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা  শনাক্তের চেষ্টা করছে। এ দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।