ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণ কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী পোশাক শ্রমিক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
দক্ষিণ কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী পোশাক শ্রমিক নিহত

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেলিনা বেগম (৪০) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন।  

শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন। নিহত ৩ সন্তানের মা।

তাকে হাসপাতালে নিয়ে আসা লেগুনা চালক ইব্রাহিম ও অটোরিকশা চালক মারুফ শেখ জানান, সন্ধ্যায় কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর বাগুর রোডে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন ওই নারী। আশেপাশে অনেক লোক ভিড় করে দাঁড়িয়ে ছিলেন। তবে ঘটনাস্থলে থেকে কয়েকজন বলছিল কোনো যানবাহনের ধাক্কায় এই দুর্ঘটনাটি ঘটে। মোবাইল ফোন থেকে তার স্বজনদের খবর দেওয়া হয়। তারা এলে তাদের সহযোগিতায় ওই নারীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

নিহত সেলিনার মেয়ে দিপা আক্তার জানান, তাদের গ্রামের বাড়ি মাদারিপুরের রাজৈর উপজেলায়। তার বাবা মৃত নুরুজ্জামান শেখ। তার ছোট ভাইকে সঙ্গে নিয়ে তার মা বর্তমানে থাকতেন গুলশান নতুন বাজার এলাকায়। সেখানে পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন।

তিনি আরও জানান, সম্প্রতি তার মা শরিয়তপুরের জাজিরায় এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন বিয়ের দাওয়াতে। সেখান থেকেই আজ ঢাকায় ফিরছিলেন। তবে পথে কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরে মেয়ে দিপার শ্বশুর বাড়ির গিয়ে দেখা করার কথা। সন্ধ্যায়ও মায়ের সঙ্গে মোবাইলে কয়েকবার কথা হয়। কাছাকাছি এসে পড়েছেন বলে জানান তখন তার মা। এর কিছুক্ষণ পরই তার ফোন থেকে এক পথচারী ফোন করে তার মায়ের দুর্ঘটনার খবর জানান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সেলিনা বেগম নামে ওই নারীকে হাসপাতালে আনার পরপরই চিকিৎসক মৃত বলে জানান।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।