ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

লবণের ট্রাকে পাচার হচ্ছিল ৬৫ কেজি গাঁজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
লবণের ট্রাকে পাচার হচ্ছিল ৬৫ কেজি গাঁজা

সিরাজগঞ্জ: হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন ঘুড়কা বেলতলা এলাকায় চেকপোস্ট বসিয়ে লবণ বোঝাই একটি ট্রাক থেকে ৬৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় আবু হোসেন (৪২) নামে ট্রাকচালক আটক করা হয়েছে।

 

শুক্রবার (১৭ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে আটক করা হয়।  

আটক আবু হোসেন নওগাঁ জেলার পত্নীতলা থানার পূর্ব পাটিচড়া গ্রামের মো. আফিজ উদ্দিনের ছেলে।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২, সিরাজগঞ্জ সদর কোম্পানির কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।  

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, চট্টগ্রাম থেকে আসা নওগাঁগামী একটি ট্রাকে গাঁজা পাচার হচ্ছে, এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সলঙ্গার ঘুড়কা বেলতলা ফিলিং স্টেশনের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট বসানো হয়।

চেকপোস্ট ডিউটিকালে লবণ ভর্তি একটি ট্রাক থামিয়ে এর চালক আবু হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে ট্রাকের পেছন থেকে প্লাস্টিকের দুই বস্তায় ৬৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর আলামতসহ আটক ব্যক্তিকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।