ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখ চুরিতে বাঁধা দেওয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
আখ চুরিতে বাঁধা দেওয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় ক্ষেতের আখ চুরিতে বাঁধা দেওয়ায় মো. সাহাজাহান ওরফে কলম বিশ্বাস (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় শুক্রবার (১৭ নভেম্বর) ভুক্তভোগীর ছেলে মো. শামীম আহম্মেদ বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় আসামিরা হলেন- উপজেলার বানা ইউনিয়নের দীঘলবানা গ্রামের মো. শাহিন মিয়া (৩০), ইমরুল মিয়া (২৮), সোহাগ মিয়া (২৯) ও আব্দুল আলীম মিয়া (৩২)।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার বানা ইউনিয়নের রুদ্রবানা চায়না মিল সংলগ্ন মধুমতি নদীর তীরে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী কলম বিশ্বাস একই এলাকার বাসিন্দা।  

মামলা সূত্রে জানা গেছে, কলম বিশ্বাস মধুখালি চিনিকল মিলের একজন আখচাষি। আলফাডাঙ্গা উপজেলার রুদ্রবানা গ্রামে তার আখ ক্ষেত থেকে অভিযুক্তরা এক বোঝা আখ চুরি করে পালিয়ে যাচ্ছিলেন। বিষয়টি জানতে পেরে কলম বিশ্বাস অভিযুক্তদের বাঁধা দেওয়ার চেষ্টা করেন। এতে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে কলম বিশ্বাসের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। একপর্যায়ে ধারালো দা দিয়ে তার মাথায় কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন অভিযুক্তরা। পরে স্থানীয়রা কলম বিশ্বাসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।  

এ বিষয়ে অভিযুক্তদের চাচা এজাহের শেখ জানান, তার ভাতিজারা কলম বিশ্বাসকে কোনো মারধর করেনি। বরং কলম বিশ্বাস তার দুই ভাতিজাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছেন। এ ঘটনায় তারাও থানায় মামলা করেছেন।

আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, এ ঘটনায় উভয়পক্ষ থানায় মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।