ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাটে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাটে আগুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি ফ্ল্যাট বাসায় আগুন লেগেছে। শনিবার (১৮ নভেম্বর) বিকেল ৩টায় সাইনবোর্ড এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান নারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিসের সহকারী উপ পরিচালক ফখরুদ্দিন আহমেদ।



স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মকর্তা সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার পার্ক পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্নের আব্দুল সালামের বাড়ির তিনতলায় একটি ফ্লাটে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুন ধরে। এতে ওই ঘরের ফ্রিজসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিসের সহকারী উপ পরিচালক ফখরুদ্দিন আহমেদ জানান, অগ্নিকাণ্ডের ঘটনা জানার কিছুক্ষণের মধ্যে আমাদের আদমজী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে নিয়ন্ত্রণে এনেছে। আগুনে বাসার আসবাবপত্রে পুড়লেও হতাহতের ঘটনা ঘটেনি। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি পরে জানানো যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।