ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

পিরোজপুরের সাবেক এমপির ছেলে বিদেশি মদসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
পিরোজপুরের সাবেক এমপির ছেলে বিদেশি মদসহ আটক আব্দুর রহিম ঐতিহ্য

পিরোজপুর: পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি একেএমএ আউয়ালের ছেলে আব্দুর রহিম ঐতিহ্যকে (২৯) বিদেশি মদসহ আটক করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ  আরও তিনজনেক আটক করেছে।

 

বুধবার (২২ নভেম্বর) ঢাকার ধানমন্ডি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের কারাগারে পাঠানো হয়েছে।  

আব্দুর রহিম ঐতিহ্যের বাবা একেএমএ আউয়াল পিরোজপুর-১ আসনের দুইবারের এমপি ছিলেন।

আটক অন্যরা হলেন- রাজধানীর মোহাম্মদপুর এলাকার আইএফএম শহিদুল ইসলাম খানের ছেলে রিহাম খান, একই এলাকার তোতা মিয়ার ছেলে রাকিব উজ্জামান সজিব ও মোহাম্মদপুর শিয়া মসজিদ এলাকার শেখ মোজাম্মেল হকের ছেলে আব্দুল্লাহ জীবন।

দায়ের হওয়া মামলা সূত্রে জানা যায়, ধানমন্ডি থানা পুলিশ গত মঙ্গলবার(২১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ধানমন্ডি থানাধীন সাতমসজিদ রোডস্থ ৭৬ নম্বর  কনকর্ড মমতাজ করিম হ্যারিটেজের লেভেল-২ কফি এভিনিউ রেস্টুরেন্ট থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২ বোতল বিদেশি মদ জব্দ করে পুলিশ।  

মামলা সূত্রে আরও জানা গেছে, আটকরা তাদের সহযোগীদের নিয়ে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকার মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদক এনে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত। এ সময় তাদের ও মাদক বহন করার কাজে ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলামের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি এমন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ওই থানার পুলিশ পরির্দশক (অপারেশন) মো. রাসেল এ প্রতিনিধিকে  জানান, মঙ্গলবার (২১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ধানমন্ডি থানা পুলিশ সাতমসজিদ রোডের ৭৬ নম্বর  কনকর্ড মমতাজ করিম হ্যারিটেজের লেভেল-২ কফি এভিনিউ রেস্টুরেন্টে কতিপয় ব্যক্তি মাদক নিয়ে এসে সেবন করে রেস্টুরেন্টের মধ্যে ও নীচে রাস্তায় মাতলামি করে জনসাধারণকে বিরক্তি ও ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করছেন। এমন সংবাদের ভিক্তিতে সেখানে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। এর মধ্যে থাকা আব্দুর রহিম ঐতিহ্য নামে এক যুবক রয়েছেন। তার বাবা একেএমএ আউয়াল পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বলে তিনি পরিচয় দিয়েছেন। এ সময় তাদের কাছ থেকে দুই বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

তিনি আরও জানান, রাতে আটকদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, আটক আসামিদের বুধবার (২২ নভেম্বর) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।