ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলফাডাঙ্গায় ট্রান্সফরমার চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
আলফাডাঙ্গায় ট্রান্সফরমার চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবুল মোল্যা (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) সকালে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বাবুল একই উপজেলার বুড়াইচ ইউনিয়নের হেলেঞ্চা মধ্যপাড়া এলাকার মৃত শুকুর মোল্যার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের টোনাপাড়া গ্রামের কামাল মোল্যার বাড়ির সামনের সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির নিচে গতকাল বৃহস্পতিবার সকালে ওই যুবককে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল মরদেহটি উদ্ধার করে। সে সময় মৃত যুবকের ডান হাতে বৈদ্যুতিক শকের চিহ্ন পাওয়া যায়। পুলিশের ধারণা, বিদ্যুতের ট্রান্সফরমার চুরির সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যুৎ কর্তৃপক্ষ থানায় মামলা একটি করেছেন।

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির আলফাডাঙ্গা সাব জোনাল অফিসের এজিএম প্রকৌশলী ফাহিম হোসেন ইভান বলেন, একটি চক্র বিভিন্ন স্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করে চলেছে। নিহত যুবকও ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। রাস্তার পাশে বৈদ্যুতিক পুলের নিচে থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে  মামলা করা হয়েছে।  

আলফাডাঙ্গা থানার ওসি মো. হাবিল হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।