ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসা যায় না: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসা যায় না: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমরা দেখতে চাই, যারা ক্ষমতায় আসবে, ওনাদের নেতা কে? কার কাছে দেব দেশ, কে এই দেশের দেখাশুনা করবে, কে উন্নয়ন করবে। সেই লোক তো আমরা দেখি না।

আমরা তো অন্ধকারে ঝাপ দিতে পারবো না।  

শনিবার (২৫ নভেম্বর) রাতে মানিকগঞ্জ শহরের বান্দুটিয়া আফতাব উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের দেশের মানুষ বোঝে শেখ হাসিনাই হলো সঠিক নেতৃত্ব। বিএনপি জামায়াতের সময় বলা হয়েছিল মেয়েদের শিক্ষার প্রয়োজন নেই। তারা ঘরে থাকবে। তাদের বাইরে যাওয়ার প্রয়োজন নেই, এই হলো বিএনপি জামায়াতের নীতি। শুধু তাই নয় তারা দেশকে ভালোবাসে না। স্বাধীনতার সময় তারা বিরোধিতা করেছিল। এখনো দেশের উন্নয়নে তারা বিরোধিতা করছে।

মন্ত্রী আরও বলেন, বিএনপিকে ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমে আসতে হবে। জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসা যায় না। কারণ জ্বালাও পোড়াও করে ভোট পাওয়া যায় না, মানুষকে হত্যা করে ভোট পাওয়া যায় না। ভোট পেতে হলে উন্নয়ন করতে হয়।  

মন্ত্রী বলেন, মানুষকে দেখাতে হবে আমি কি কাজ করেছি ও কি উন্নয়ন করেছি। বিএনপি তো মানুষের কাছে ভোট যাচ্ছে না, তাদের তো দেখনি মানুষের কাছে ভোট চাইতে। মানুষের প্রতি মহব্বত থাকলে তারা মানুষের কাছে আসতো। তাদের তো দেখেনি করোনার সময় মানুষের পাশে দাঁড়াতে। ওই সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়িয়ে ছিল।


পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক তুষার, জেলা মহিলা লীগের সভাপতি মৃদুলা রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।