ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পছন্দের প্রার্থীর মনোনয়ন পাওয়ার খুশিতে শোভাযাত্রায় গিয়ে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
পছন্দের প্রার্থীর মনোনয়ন পাওয়ার খুশিতে শোভাযাত্রায় গিয়ে যুবক নিহত

সাভার (ঢাকা): ঢাকা-১৯ আসনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এনাম আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আনন্দ শোভাযাত্রায় যোগ দিয়ে ট্রাকচাপায় এক যুবক নিহত হয়েছেন।

নিহতের নাম সাকিব খান (২২)।

সাভারের চাকুলিয়া গ্রামের সাহাবুদ্দিন খানের ছেলে তিনি।

এ ঘটনায় ইজাজুল নামের ট্রাকচালককে আটক করেছে পুলিশ।  

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের তালবাগ এলাকায় আরিচাগামী লেনের কাটার সামনে এ ঘটনা ঘটে৷ 

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর বন্ধু ইউসুফ ও পল্লবকে সঙ্গে নিয়ে সাকিব তার মোটরসাইকেল দিয়ে শোডাউন দিতে গিয়েছিল। শোডাউনের এক পর্যায়ে ঢাকা-আরিচা মহাসড়কের তালবাগ এলাকায় ডিভাইডারের কাটার সামনে আরেকটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগলে মাটিতে পড়ে যায় তারা। এসময় পেছনে থাকা একটি মালবোঝাই ট্রাকের চাপায় মাথা পিষ্ট হয়ে সেখানেই মারা যান সাকিব খান৷ এসময় আহত হয় আরও দুইজন।  

মোটরসাইকেল শোডাউনে থাকা রমজান নামের একজন বাংলানিউজকে বলেন, আমরা এনাম সাহেবের নমিনেশন পাওয়ার পর সবাই মোটরসাইকেল নিয়ে তাকে গাবতলী রিসিভ করার জন্য যাই। আসার পথে যে ছেলেটি মারা গেছে তিনি মোটরসাইকেল নিয়ে আমাদের থেকে একটু আগে চলে যায়। পরে পাশের ডিভাইডারের সঙ্গে লেগে রাস্তায় পড়ে গেলে পেছন থেকে একটি ট্রাক চাপা দেয়।

এবিষয়ে সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া ট্রাকচালককে আটক করা হয়েছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে৷ 

বাংলাদেশ সময়: ০৯০৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩ 
এসএফ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।