ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

জাতীয়

স্ত্রী শ্বশুরবাড়ি থেকে না ফেরায় প্রাণ দিলেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
স্ত্রী শ্বশুরবাড়ি থেকে না ফেরায় প্রাণ দিলেন স্বামী সংগৃহীত ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে শ্বশুরবাড়ি থেকে স্ত্রী না ফেরায় সিদ্দিক মিয়া (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।  

মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোরে উপজেলার ঘোড়াকান্দা মেইল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত সিদ্দিক মিয়া ওই এলাকার শহর আলীর ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে পারিবারিকভাবে ঘোড়াকান্দা এলাকার শহর আলীর ছেলে ছিদ্দিক মিয়ার সঙ্গে বাজিতপুর উপজেলার পোড়াকান্দা এলাকার নূর ইসলামের মেয়ে শামসুন্নাহার বেগমের বিয়ে হয়। তাদের সংসারে অভাব অনটনের কারণে প্রায়শই বাবার বাড়িতে থাকতেন স্ত্রী শামসুন্নাহার। তাদের সংসার জীবনে তিন বছরের এক শিশু সন্তান রয়েছে। এছাড়াও সিদ্দিক মিয়া মাদকাসক্ত ছিলেন। এ কারণে প্রায়শই মা ও স্ত্রীর সঙ্গে ঝগড়া করতো সে। গত ১৫ দিন আগে শামসুন্নাহার বাবার বাড়ি চলে যান। কিন্তু এর মধ্যে স্ত্রী শামসুন্নাহার আর স্বামীর বাড়ি ফিরে যাননি। স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে মায়ের সঙ্গে প্রায়ই কথা কাটকাটি হতো তার।

সোমবার (২৭ নভেম্বর) রাতে রিকশা চালিয়ে বাড়ি ফিরে সিদ্দিক ঘরে ঘুমাতে যান। পরে মঙ্গলবার ভোরে শব্দ শুনে ছেলের ঘরে যান মা রাশেদা বেগম। এসময় তিনি দেখেন বাঁশের ধর্নার সঙ্গে ঝুলে ছটফট করছেন সিদ্দিক। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।