ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

ব্যাগ ধরে ছিনতাইকারীর টান, পড়ে গিয়ে হাত-পা ভেঙে গেল শিক্ষিকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
ব্যাগ ধরে ছিনতাইকারীর টান, পড়ে গিয়ে হাত-পা ভেঙে গেল শিক্ষিকার

ঢাকা: রাজধানীর মৎস্যভবন এলাকায় ছিনতাইকারীরা চলন্ত রিকশা থাকা মাহমুদা বেগম (৪৬) নামে এক নারীর ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় রিকশা থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন। তিনি উদয়ন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা।

শুক্রবার (০১ ডিসেম্বর) দুপুরের দিকে মৎস্যভবন এলাকায় এই ঘটনাটি ঘটে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি।

আহত মাহমুদা বেগমের স্বামী কাজী জহিরুল ইসলাম জানান, তাদের বাসা হাজারীবাগ গণকটুলি লেনে। দুপুরের দিকে স্ত্রীসহ সন্তানদের নিয়ে কাকরাইল একটি পারিবারিক অনুষ্ঠানে যাচ্ছিলেন। তিনি এবং তার স্ত্রী এক রিকশায় ছিলেন। পেছনে আরেক রিকশায় ছিলেন সন্তানরা।

তাদের রিকশা মৎস্য ভবন এলাকার সড়কে পৌঁছানোর মাত্রই মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারী তার স্ত্রীর হাতে থাকা ব্যাগ ধরে টান দেয়। তখন তার স্ত্রী মাহমুদা রিকশা থেকে রাস্তায় ছিটকে পড়েন। এতে মাহমুদার হাতে ও পায়ে ফ্যাকচার দেখা দেয়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় চলন্ত রিকশা থেকে পড়ে ওই নারী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। তার হাতেও পায়ের ফ্যাক্টর দেখা দিয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান,  ছিনতাইয়ের ঘটনায় আহত নারীর বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।