ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার, আটক ২ পরীক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার, আটক ২ পরীক্ষার্থী

লালমনিরহাট: লালমনিরহাটে ইউনিয়ন পরিষদের ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’ পদে নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহারের অভিযোগে দুই পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

শনিবার (০২ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট সরকারি কলেজ কেন্দ্রে নিয়োগ পরীক্ষার হল থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লালমনিরহাটের আদিতমারী উপজেলার পশ্চিম ভেলাবাড়ি এলাকার সুশীল চন্দ্র রায়ের ছেলে ধর্মকান্ত রায় (৩৭) ও দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবদা গ্রামের মোজ্জামেল হকের ছেলে মেহেদী হাসান (৩৭)।

জানা গেছে, লালমনিরহাটের ইউনিয়ন পরিষদের ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে জেলা প্রশাসন। শনিবার উক্ত পদে নিয়োগ পরীক্ষা লালমনিরহাট সরকারি কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলাকালীন ইলেকট্রনিক ডিভাইস ব্যবহারের মাধ্যমে অসৎ উপায় অবলম্বন হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা সন্দেহজনকভাবে দুই পরীক্ষার্থীকে আটক করে। এসময় তাদের শরীর তল্লাশি করে ইলেকট্রনিক ডিভাইস জব্দ করা হয়। পরে তাদেরকে লালমনিরহাট সদর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনকে আটক করা হয়েছে। জেলা প্রশাসনের একজন কর্মকর্তা বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করবেন।

লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্লাহ্ বলেন, নিয়োগ পরীক্ষায় অসৎ উপায় অবলম্বন করায় দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।