ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রের রগ কাটার ঘটনায় চেয়ারম্যান-শিক্ষকসহ আসামি ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
স্কুলছাত্রের রগ কাটার ঘটনায় চেয়ারম্যান-শিক্ষকসহ আসামি ৬

নড়াইল: নড়াইলে স্কুলছাত্র কিশোর আরিয়ানকে বাসা থেকে তুলে নিয়ে কুপিয়ে জখম ও পায়ের রগ কাটার ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক-ইউপি চেয়ারম্যান ও এক শিক্ষিকাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে।  

বুধবার (৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে আহত আরিয়ানের দাদী মাসুমা বেগম বাদী হয়ে সদর থানায় এ মামলা করেছেন।

আরিয়ান শহরের মহিষখোলা এলাকার মোহাম্মদ মোল্যার পূত্র। সে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী। বর্তমানে সে বেসরকারি যশোর পংগু হাসপাতালে চিকিৎসাধীন।

মামলার আসামিরা হলেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদরের আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, শীব শংকর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রুমানা পারভীন কেয়া ও তার ছেলে মোস্তাহিন হাবিব এলহান, শহরের দক্ষিণ নড়াইলের আফছার শেখের ছেলে তুষার শেখ, নুর ইসলামের ছেলে রয়েল শেখ ও একই এলাকার নিশি।

মামলার বিবরণ থেকে জানা গেছে, আরিয়ান মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে বাসায় ঘুমিয়ে থাকাবস্থায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, সদরের আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, শিক্ষক রুমানা পারভীন কেয়া, তুষার শেখসহ ছয়জন তাদের (আরিয়ান) বাড়িতে প্রবেশ করে জোরপূর্বক একটি প্রাইভেটকারে তুলে পৌরসভার সীমান্তবর্তী কাড়ার বিলে একটি মাছের ঘেরের পাড়ে নিয়ে যায়। সেখানে তারা ধারালো অস্ত্র দিয়ে আরিয়ানকে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে এবং ডান পায়ের রগ কেটে ফেলে।

মামলার বাদী মাসুমা বেগম বাংলানিউজকে বলেন, আরিয়ান শিক্ষক রুমানা পারভীন কেয়ার প্রতিহিংসার শিকার।  হত্যার উদ্দেশ্যে তাকে অপহরণ করে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম ও রগ কেটে দেন তারা। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানাই।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল শহরের আলাদাতপুর এলাকার বাসিন্দা শিক্ষক রুমানা পারভীন কেয়ার স্কুল পড়ুয়া কন্যার সঙ্গে আরিয়ানের সম্প্রতি প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আরিয়ানের পরিবারের চেয়ে মেয়ের আর্থিক অবস্থা ও সামাজিক মর্যাদা বেশি থাকায় বিষয়টি মেয়ের পরিবার ও আত্মীয়-স্বজন ভালভাবে নেয়নি। একারণেই এমন ঘটনা ঘটেছে।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ বাংলানিউজকে বলেন, আমি নড়াইল-০২ আসনের এমপি মাশরাফী বিন মোর্তুজার সঙ্গে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে বাস্তবায়িত করছি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মামলা দেওয়া হয়েছে। এটা মেনে নিতে পারছি না।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল বাংলানিউজকে বলেন, হামলার শিকার আরিয়ান ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তাকে যারা এভাবে আহত করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে বলেন, বুধবার রাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে সর্বাত্মক অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।