ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে অটোরিকশা চালক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
গাজীপুরে অটোরিকশা চালক খুন প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিঙ্গা এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক খুন হয়েছেন।

রোববার (১০ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

নিহত চালক হলেন- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাতিখলা এলাকার মৃত সুজন মিয়ার ছেলে হৃদয় (২৫)। তিনি শ্রীপুরের বাগমারা এলাকায় বাসা ভাড়া থেকে অটোরিকশা চালাতো।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গোসিঙ্গা ইউনিয়নের কর্নপুর-সিটপাড়া সংযোগ সড়কের পাশে হৃদয়ের অটোরিকশা উল্টে পড়ে ছিল।

এ সময় স্থানীয়রা এগিয়ে গিয়ে অটোরিকশার পাশেই জঙ্গলে হৃদয়ের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। পরে পুলিশের খবর দেয়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতেই মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতে ব্যর্থ হয়ে দুর্বৃত্তরা হৃদয়কে ধারালো ছুরি দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে নিহতের পরিচয় শনাক্ত করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।