ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সবজি বীজ-ফলের চারা বিতরণ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
নবাবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সবজি বীজ-ফলের চারা বিতরণ

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের হরিষকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে পেঁয়াজ-সবজি বীজ ও ফলের চারা বিতরণ করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে এসব বিতরণ অনুষ্ঠান করা হয়।

 

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অব্যবহৃত ভূমির কার্যকর ব্যবহার নিশ্চিতকল্পে এবং বিদ্যালয়ের সৌন্দর্য বাড়ানোসহ শিক্ষার্থীর পরিবারে সুষম খাদ্য নিশ্চিত করতে বীজ ও চারা বিতরণ করা হয়।  

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান সোহেল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।  

আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আসমা জাহান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাসেদ মামুন, যন্ত্রাইল ইউনিয়ন পরিষদের (ইউএনও) চেয়ারম্যান একেএম মনিরুজ্জামান তুহিন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তাজুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফয়েজ আল মাসুদ টুটুল, যন্ত্রাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নন্দলাল সিং, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপালী রাণী মণ্ডল প্রমুখ।  

অতিথিরা শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে সবজি বীজ ও ফলের চারা বিতরণ শেষে বিদ্যালয় প্রাঙ্গণে কয়েকটি চারা রোপণ করেন।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।