ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পানছড়িতে অপহৃত ৩ ইউপিডিএফ সদস্য উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
পানছড়িতে অপহৃত ৩ ইউপিডিএফ সদস্য উদ্ধার

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার পানছড়ি থেকে অপহৃত তিন ইউপিডিএফ সদস্যকে উদ্ধার করেছেন সেনা সদস্যরা।  

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে তাদের উদ্বার করে পানছড়ি থানায় নিয়ে আসা হয়।

স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে উদ্বার সদস্যদের পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আজম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা নাগাদ উদ্ধার তিনজনকে থানায় নিয়ে আসা হয়।

গেল সোমবার রাতে জেলার পানছড়ি উপজেলার পুজগাংয়ের দুর্গম অনিলপাড়ায় দুর্বৃত্তরা হামলা চালিয়ে ইউডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমাসহ চারজনকে হত্যা করে এবং তিন ইউপিডিএফ সদস্যকে অপহরণ করে নিয়ে যায়। এর পর থেকে তারা নিখোঁজ ছিলেন।

নিরাপত্তা বাহিনীর একটি সূত্র জানিয়েছে, রাতে লতিবান ইউনিয়নের তারাবনছড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পাহাড়ে একটি ছনের জুমঘরে বাঁধা ইউপিডিএফ সদস্য হরি কমল ত্রিপুরা, প্রকাশ ত্রিপুরা ও নীতি দত্ত চাকমাকে উদ্ধার করা হয়। সেনাসদস্যদের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যান। অভিযানটি রাত সাড়ে ৯টায় শুরু হয়ে সাড়ে ১১টা পর্যন্ত চলে।

সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের অধিনায়ক লে. কর্নেল আবুল হাসনাত জানান, উদ্ধার সদস্যদের পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এডি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।