ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ১

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে সাইফুল ইসলাম নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার (১৭ ডিসেম্বর) রাতে উপজেলার বল্লভপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাইফুল ছাগলনাইয়া উপজেলার উত্তর মন্দিরা গ্রামের সাহাব মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৭ ডিসেম্বর) রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বল্লভপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। এদিকে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য ডাকাতরা পালিয়ে যায়।  

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।