ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নৌকায় ভোট চাইলেন শিক্ষা কর্মকর্তা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
নৌকায় ভোট চাইলেন শিক্ষা কর্মকর্তা!

সিরাজগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করার অভিযোগ উঠেছে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফ সরকারের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনার বরাবর এমন লিখিত অভিযোগ করেন স্থানীয়রা।

 

চৌহালী উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার ১০ সচেতন ব্যক্তি স্বাক্ষরিত অভিযোগের অনুলিপি দেওয়া হয় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারকেও।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, চৌহালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আরিফ সরকার একজন সরকারি চাকরিজীবী হয়েও সিরাজগঞ্জ-৫ আসনের নৌকার প্রার্থী আব্দুল মমিন মণ্ডলের জন্য ভোট প্রার্থনা করছেন। তিনি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের নৌকার নির্বাচন করা এবং ভোট প্রার্থনা করার জন্য চাপ
সৃষ্টি করছেন। এতে শিক্ষকদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে।

এ ব্যাপারে জানতে উপজেলা শিক্ষা অফিসার মো. আরিফ সরকারকে বার বার ফোন দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

তবে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্লাহ জানান, একজন শিক্ষা কর্মকর্তা হয়ে তিনি এটা করতে পারেন না। এমনটা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান জানান, অভিযোগের অনুলিপি এখনো আমার হাতে এসে পৌঁছায়নি। পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, অনেক অভিযোগ আসছে। এ অভিযোগটি এখনও হাতে পাইনি।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।