ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১১ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
১১ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

মানিকগঞ্জ: কুয়াশার ঘনত্বের কারণে দীর্ঘ ১১ ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে।  

মাঝ নদীতে আটকে থাকা ফেরিগুলো তীরে এসে পৌঁছেছে এবং যাত্রী ও যানবাহন আনলোড করছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে এমন তথ্য নিশ্চিত করেছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।  

পাটুরিয়া ফেরিঘাটের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বাংলানিউজকে বলেন, গতকাল(৩ জানুয়ারি) রাত ৯টার সময় থেকে নদীতে কুয়াশা পড়তে শুরু করে। একপর্যায়ে কুয়াশার চাদরে ঢেকে যায় নৌপথ। পরে দুর্ঘটনা এড়াতে রাত সাড়ে ৯টার দিকে সাময়িক সময়ের জন্য ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। ফেরি চলাচল বন্ধ হওয়ায় মাঝ নদীতে দুটি রো রো ফেরি নোঙর করে রাখে।  

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে নদীতে কুয়াশার ঘনত্ব কমে আসায় পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে। দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় ঘাট এলাকায় বেশ কিছু যানবাহন পারাপারের অপেক্ষায় ছিল। অপেক্ষমাণ যানবাহনগুলোকে সিরিয়াল অনুযায়ী নৌপথ পার করা হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।