ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোটকেন্দ্রে পাহারায় থাকা গ্রাম পুলিশ হত্যার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
ভোটকেন্দ্রে পাহারায় থাকা গ্রাম পুলিশ হত্যার ঘটনায় মামলা

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে পাহারার দায়িত্বে থাকা গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে।  

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত সোমবার (৮ জানুয়ারি) দুপুরে নিহতের স্ত্রী রিতা দে বাদী হয়ে বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।  

রনজিৎ কুমার দে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদে মহল্লাদার হিসেবে কর্মরত ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে চর আড়কান্দি ভোটকেন্দ্র পাহারা দিতে যান রনজিৎ কুমার দে। তার সঙ্গে ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. ইউসুফ হোসেন ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে গ্রাম পুলিশ রনজিৎ টয়লেটে যাওয়ার জন্য স্কুলের পেছনে কাঠবাগানে যান। পরে শনিবার (৬ জানুয়ারি) সকাল আনুমানিক ভোর ৫টার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে কাঠ বাগানে গ্রাম পুলিশ রনজিৎ দের মরদেহ পাওয়া যায়।

পুলিশের একটি সূত্রে জানিয়েছে, হত্যাকাণ্ডটি ক্লুলেস। ঘটনার দিন রাত ৩টা থেকে ভোর ৫টার মধ্যে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত থাকার সম্ভাবনা রয়েছে। হত্যা করে মরদেহ গুম করার পরিকল্পনা ছিল খুনিদের। এটি ঠান্ডা মাথার খুন। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।  

মামলাটির তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) মো. রাজিবুল ইসলাম জানান, মামলার তদন্ত চলমান। হত্যাকাণ্ডটি ক্লুলেস। আশা করছি দ্রুতই মামলার রহস্য উদ্‌ঘাটন হবে।

আরও পড়ুন: ভোটকেন্দ্রে পড়েছিল পাহারায় থাকা গ্রাম পুলিশের মরদেহ

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।