ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বলাৎকারের প্রতিবাদ করায় ভাতিজাকে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
বলাৎকারের প্রতিবাদ করায় ভাতিজাকে হত্যা  আসামি ইমরান

গাইবান্ধা: বলাৎকারের প্রতিবাদ করায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদরাসাছাত্র সাব্বিরকে (১১) হত্যা করে মরদেহ নদীর পাড়ে ঝোপে ফেলে রাখেন চাচা ইমরান মিয়া (২৮)।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে গোবিন্দগঞ্জ থানা চত্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান এ তথ্য জানান।

অভিযুক্ত ইমরান সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের আলেক আকন্দ গটুর ছেলে।  

যৌন নিপীড়ন ও হত্যার শিকার সাব্বির একই গ্রামের আনিছুরের ছেলে। তারা সম্পর্কে আপন চাচা-ভতিজা।  

ইবনে মিজান জানান, গত ১৭ ডিসেম্বর বিকেলে সাব্বির নিজ বাড়ি থেকে বের হয়। পরদিন ১৮ ডিসেম্বর হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর আলাই নদীর পাড়ে ছোপে গলায় গেঞ্জি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের হলে তদন্তে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ইমরানকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ভাতিজা সাব্বিরকে যৌন নিপীড়ন ও শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেন ইমরান।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ, পুলিশ পরিদর্শক আব্দুল মোত্তালেব সরকার, এসআই রায়হানুজ্জামান, এসআই মানিক রানা এ এসআই আব্দুর রাজ্জাক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।