ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ১৮ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যাংক কর্মকর্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
কুষ্টিয়ায় ১৮ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যাংক কর্মকর্তার

কুষ্টিয়া: কুষ্টিয়ার পূবালী ব্যাংক কুমারখালী শাখার সিনিয়র অফিসার রাজিব আহমেদ (৪০) নিখোঁজ হওয়ার ১৮ দিন পার হলে এখনো তার সন্ধান মেলেনি।  

এদিকে পুলিশের অবহেলা ও রহস্যজনক ভূমিকার প্রতিবাদসহ নিখোঁজ ব্যাংক কর্মকর্তাকে উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে পরিবারের লোকজন।

 

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসন ভবনের সম্মুখস্থ বঙ্গবন্ধু ম্যুরালের পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসন বরাবর স্মারকলিপি জমা দেন নিখোঁজের স্বজনরা।

এসময় নিখোঁজের স্ত্রী রায়হানা পারভিন (৩০) অভিযোগ করে বলেন, গত ২২ ডিসেম্বর ১০টা ৪৯ মিনিটে আমার সঙ্গে তার সর্বশেষ কথা হয়েছে। এরপর থেকে তার মোবাইল বন্ধ। আমি তখন আত্মীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ করে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও কোনো সন্ধান না পেয়ে কুমারখালী থানায় জিডি করতে গেলে সেদিন প্রথমে পুলিশ আমার জিডিটা নিতে চায়নি। আমি জোর করায় অবশেষে ২৩ ডিসেম্বর পুলিশ আমার জিডি নেয়। এরপর থেকে আমরা পরিবারের লোকজন চরম উদ্বিগ্নের মধ্যে দিয়ে সম্ভাব্য সবস্থানে খোঁজাখুঁজি অব্যাহত রাখলেও পুলিশের পক্ষ থেকে কোনোরূপ সন্তোষজনক আচরণ বা দায়িত্ব পালন করতে দেখছি না। সর্বশেষ সময় পর্যন্তও আমার স্বামী রাজিব আহমেদকে খোঁজার বিষয়ে পুলিশ চরম অবহেলা ও রহস্যজনক আচরণ করছে। আমি অবিলম্বে আমার স্বামীর সন্ধান চাই।

তবে নিখোঁজ ব্যক্তির পরিবারের অভিযোগ নাকচ করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক আকিবুল ইসলাম বলেন, নিখোঁজ ব্যাংক কর্মকর্তা রাজিব আহমেদের সন্ধান বের করতে পুলিশ সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জানুয়ারি, ০৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।