ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমনায় ইট মাথায় পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
রমনায় ইট মাথায় পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় মামলা

ঢাকা: রাজধানীর সিদ্ধশ্বরী নিউসার্কুলার রোডে ফখরউদ্দিন পার্টি সেন্টারের সামনে নির্মাণাধীন ভবন থেকে ইট মাথায় পড়ে দিপু সানা (৩৭) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হন। এ ঘটনায় রমনা থানায় একটি মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় সিদ্ধেশ্বরী ফখরুদ্দিন পার্টি সেন্টারের পাশের ফুটপাতে এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা দ্রুত তাকে সিরাজুল ইসলাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক দিপু সানাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

নিহত দিপু সানার বাড়ি খুলনা জেলার পাইকগাছা থানার সোলদানা গ্রামে। বাবার নাম তপন কুমার সানা। স্বামী সফটওয়্যার ইঞ্জিনিয়ার তরুণ কুমার বিশ্বাস ও তিন বছরের এক সন্তানকে নিয়ে মগবাজার গাবতলা এলাকার একটি বাসায় থাকতেন দিপু সানা। তিনি বাংলাদেশ ব্যাংকের সদরঘাট শাখার সহকারী পরিচালক ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে মাস্টার্স করেছিলেন।

দিপু সানার কাকা স্বপন কুমার সানা বলেন, বুধবার সদরঘাটে অফিস শেষ করে সিদ্ধেশ্বরী নিউ সার্কুলার রোডের ফুটপাত দিয়ে হেঁটে বাসায় যাচ্ছিলেন দিপু। এ সময় ওপর থেকে একটি ইট তার মাথায় পড়লে গুরুতর আহত হন তিনি। পরে পথচারীরা তাকে সিরাজুল ইসলাম মেডিকেলে নিলে চিকিৎসক দিপুকে মৃত ঘোষণা করেন।

রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, মাথায় ইট পড়ে মারা যাওয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া কোন ভবন থেকে ইট পড়েছে বিষয়গুলো নিয়ে কাজ করা হচ্ছে।

রমনা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ জানান, মাথায় ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তার মৃত্যুর ঘটনায় হত্যা মামলা করা হয়েছে। নিহত ওই নারীর স্বামী তরুণ কুমার বিশ্বাস বাদী হয়ে মামলাটি করেছেন।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এজেডএস/পিএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।