ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘন কুয়াশায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু‌ মহাসড়কে থেমে থেমে যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
ঘন কুয়াশায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু‌ মহাসড়কে থেমে থেমে যানজট

টাঙ্গাইল: ঘন কুয়াশার কারণে ধীর গতিতে চালাতে হচ্ছে গাড়ি। ফলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কে আট কি‌লো‌মিটার এলাকায় থে‌মে থে‌মে যানজট সৃ‌ষ্টি হচ্ছে।

 

শুক্রবার (১২ জানুয়ারি) ভোর থে‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধ‌ু সেতু পূর্ব মহাসড়‌কের টাঙ্গাইলের এলেঙ্গায় এ অবস্থা সৃষ্টি হচ্ছে।  

যানজট নিরস‌নে হাইও‌য়ে ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পু‌লি‌শের সদস‌্যরা কাজ কর‌ছে। অপর‌দি‌কে যানজ‌ট ও তীব্র শী‌তের কার‌ণে যাত্রী ও চালক‌দের চরম ভোগা‌ন্তি পোহাতে হচ্ছে।  

ট্রাকচালক সোনা মিয়া ব‌লেন, ঢাকা থেকে সকাল ৮টায় এলেঙ্গায় পৌঁছেছি। এসে দেখি, ধীরে ধীরে গাড়ি চলাচল করছে। প্রচুর কুয়াশা ও অনেক শীত। কিছু অসাধু চালকদের কারণে আরও যানজট সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, ভোরে কুয়াশা কিছুটা বেড়ে যাওয়ায় যানবাহন ধীর গতিতে চলাচল করছে। এসময় কিছু অসাধু চালক এলোমেলোভাবে গাড়ি নিয়ে মহাসড়কে তিন লেন করে ফেলেন। এতে অপর লেনের গাড়ি চলাচল বন্ধ হয়ে যানজট সৃষ্টি হয়। যানজট নিরসনে কাজ করছে পুলিশ। দ্রুত সময়ের মধ্যে যান চলাচল স্বাভাবিক হয়ে যাবে।
 
এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত (ওসি) আলমগীর বলেন, ঘন কুয়াশা ও রাতে হাতিলা এলাকায় একটি গাড়ি নষ্ট হওয়ার কার‌ণে যানজট সৃ‌ষ্টি হ‌য়ে‌ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যান চলাচল স্বাভা‌বিক হতে শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।