ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামুতে শীতার্তদের মধ্যে প্রজন্ম ৯৫’র কম্বল বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
রামুতে শীতার্তদের মধ্যে প্রজন্ম ৯৫’র কম্বল বিতরণ

কক্সবাজার: জেলার রামুতে ৩৫০ দুস্থ ও শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করেছে রামুর এসএসসি ৯৫ ব্যাচের সংগঠন প্রজন্ম-৯৫।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলার জোয়ারিয়ানালা এইচ এম সাঁচি উচ্চ বিদ্যালয় মাঠে এবং সংগঠনের কার্যালয়ে শেষ হয় সপ্তাহব্যাপী এ মানবিক আয়োজন।

দুপুরে জোয়ারিয়ানালায় কম্বল পেয়ে দারুণ খুশি আলী আকবর। আকবর বলেন, আপনাদের জন্য দোয়া করি যেন ভবিষ্যতে আরও বেশি মানুষের পাশে দাঁড়াতে পারেন।

জাহেদা খাতুন নামে এক নারী বলেন, একটি কম্বলের অভাবে বৃদ্ধ মা শীতে কষ্ঠ পাচ্ছিল। এই কম্বলটি আমার মাকে দেব।

সংগঠনের সাধারণ সম্পাদক রেজাউল আমিন মোরশেদ, প্রজন্ম ৯৫ বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক বজলুচ সাত্তার, সংগঠনির কর্মকর্তা সুনীল বড়ুয়া, অ্যাডভোকেট রেজাউল করিম কাজল, এহেশেতামুল হক রুবেল, আপন বড়ুয়া, মফিজ উল্লাহ, তাহের বেগম, কামরুল হাসান, মো. ইউনুচ, প্রণব চক্রবর্তী টুনাম, মো. আব্দুল্লাহসহ সংগঠনটির কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রায় ২৯ বছর ধরে সংগঠনটি রামুতে শিক্ষার প্রসারে কাজের পাশাপাশি বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয়, বৃক্ষ রোপণ, দুস্থ গরীব মেধাবী শিক্ষার্থীকে সহায়তাসহ নানা মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে আট বছর আগে চালু করা প্রজন্ম-৯৫ বৃত্তি পরীক্ষা এখন পুরো জেলাজুড়ে উজ্জ্বল দৃষ্টান্ত।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এসবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।