ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডা. সামন্ত লাল সেনকে স্বাস্থ্যমন্ত্রী করায় পঞ্চগড়ে মিষ্টি বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
ডা. সামন্ত লাল সেনকে স্বাস্থ্যমন্ত্রী করায় পঞ্চগড়ে মিষ্টি বিতরণ

পঞ্চগড়: নতুন মন্ত্রিপরিষদে স্বাস্থ্যমন্ত্রী হিসেবে ডা. সামন্ত লাল সেনকে দায়িত্ব দেওয়ায় পঞ্চগড়ে মিষ্টি বিতরণ করেছেন শাহজালাল নামে এক সমাজকর্মী।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে পঞ্চগড় শেরে বাংলা পার্কে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন যানবাহানের চালক ও যাত্রীদের মাঝে প্রায় ৫ কেজি মিষ্টি বিতরণ করেন তিনি।

জানা গেছে, স্বাস্থ্য খাতে পিছিয়ে পড়া পঞ্চগড়সহ দেশের প্রান্তিক জনগোষ্টির উন্নয়নে ডা. সামন্ত লাল সেনের সহায়তা কামনা করেন এ সমাজকর্মী।

সমাজকর্মী শাহজালাল বাংলানিউজকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সদ্য যে মন্ত্রীপরিষদ গঠন করেছেন এ মন্ত্রী পরিষদে স্বাস্থ্যখাতে একজন দক্ষ ও ভালো মানুষকে দায়িত্ব দিয়েছেন। ডা. সামন্ত লাল সেন একজন পরিচ্ছন্ন ইমেজের মানুষ। যেহেতু তিনি স্বাস্থ্যখাতের দায়িত্ব নিয়েছেন সে জন্য আমি খুশি হয়ে মিষ্টি বিতরণ করেছি। আমি এ পরিচ্ছন্ন মানুষটিকে পঞ্চগড়বাসীর পক্ষ থেকে শুভ কামনা জানাচ্ছি। পঞ্চগড়সহ দেশের প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষের জন্য স্বাস্থ্য সেবার মানোন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাবেন। সারা দেশের সরকারি স্বাস্থ্য কেন্দ্রগুলোতে চিকৎসক উপস্থিতি নিশ্চিত করবেন। এছাড়াও স্বাস্থ্যখাতে দুর্নীতি প্রতিরোধে কার্যকর ভুমিকা নিবেন। এমন প্রত্যাশার কথা তিনি জানান। আমরা আশা করি স্বাস্থ্যখাতে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে এবং এ ব্যবস্থা সুন্দর করতে তিনি অক্লান্তভাবে কাজ করবেন বলে আমরা মনে করি।

এর আগে গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় বঙ্গভবনে টেকনোক্র্যাট কোটায় (সংসদ সদস্য নন) শপথ নেন এশিয়ার বিখ্যাত বার্ন স্পেশালিস্ট ডা. সামন্ত লাল সেন। নতুন মন্ত্রীদের শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।