ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ এলাকায় সংবর্ধিত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
নিজ এলাকায় সংবর্ধিত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ি: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দ্বায়িত্ব গ্রহণের পর নিজ এলাকায় ফিরে সংবর্ধিত হলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে সড়ক পথে তিনি খাগড়াছড়ি আসেন।

পথে জেলার রামগড়, জালিয়াপাড়া, গুইমারা, মাটিরাঙ্গা ও সবশেষ খাগড়াছড়ি শাপলা চত্বরে তাকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

এসময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রীর আগমন ঘিরে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক তোরণ, বিলবোর্ড ও ফেস্টুনে সাজানো হয়।

এদিকে শহরের শাপলা চত্বরে আয়োজিত সংক্ষিপ্ত সংবর্ধনা অনুষ্ঠানে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, পাহাড়ের উন্নয়নে প্রধানমন্ত্রী আন্তরিক। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা পালনে আমি সচেষ্ট থাকবো। পাহাড়ের সব জাতিসত্তার উন্নয়নে সুষম বণ্টনের মাধ্যমে কাজ করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহসভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান মংশেপ্রু চৌধুরী, মংক্যচিং মারমা, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা, রামগড় পৌর মেয়র রফিকুল ইসলাম কামাল প্রমুখ।

বাংলাদেশ সময়:২২২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।