ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুকুরে ভাসছিল দুই সন্তানের লাশ, গ্রেপ্তার মা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
পুকুরে ভাসছিল দুই সন্তানের লাশ, গ্রেপ্তার মা

মৌলভীবাজার: জেলার কুলাউড়া উপজেলায় পুকুর থেকে উদ্ধার করা হয়েছে তিন বছর বয়সী যমজ দুই শিশুর লাশ। এ সময় পুকুরের পাড়ে দুই শিশুর মাকে বসে থাকতে দেখা যায়।

 

রোববার (২১ জানুয়ারি) ভোরে জেলার কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তরভাগ গ্রামে ঘটনাটি ঘটে।

দুই সন্তানকে তাদের মা পানিয়ে চুবিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছেন নিহত দুই শিশুর মা।  

নিহত যমজ দুই শিশুর নাম রাদিয়ান আহমেদ এবং রাইয়ান আহমেদ। অভিযুক্ত মায়ের নাম রিমা বেগম। তিনি উত্তরভাগ গ্রামের প্রবাসী বাচ্চু মিয়ার স্ত্রী।

রোববার দুপুরে বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী মাহমুদ।

তিনি বলেন, প্রবাসী বাচ্চু মিয়া গত ১ মাস আগে দেশে ফেরেন। রোববার ভোরে তিনি বিছানায় তার দুই সন্তান এবং স্ত্রীকে দেখতে না পেয়ে বাড়িতে খোঁজাখুজি করেন। একপর্যায়ে দেখতে পান পুকুরে পাড়ে তার স্ত্রী বসে আছেন। পরিবারের সদস্যরা রিমার সঙ্গে কথা বলে জানতে পারেন, তিনি পুকুরের পানিতে দুই সন্তানকে কিছুক্ষণ আগে চুবিয়েছেন।

এ সময় স্বামী ও তার পরিবারের লোকজন দুই শিশুকে দ্রুত উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. আলী মাহমুদ বলেন, এটি হত্যাকাণ্ড নাকি অন্যকিছু, অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন কিনা - বিষয়টি তদন্তের দাবি রাখে। তদন্তের আগে এ বিষয়ে কিছু বলা যাবে না।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
বিবিবি/এসএএইচ                                  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।