ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় পর্নোগ্রাফির অভিযোগে আটক ৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
সিংড়ায় পর্নোগ্রাফির অভিযোগে আটক ৫ 

নাটোর: নাটোরের সিংড়ায় পর্নোগ্রাফির অভিযোগে পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫। এসময় পাঁচটি সিপিইউ ও ১৭টি হার্ডডিক্স জব্দ করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এর আগে রোববার (২১ জানুয়ারি) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া থানাধীন বিনগ্রাম, বনকুড়ি ও কুমগ্রাম বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটক যুবকরা হলেন- জেলার সিংড়া উপজেলার কয়াখাশ গ্রামের মো. আব্দুর রশিদ (২৬), বনকুড়ি গ্রামের মো. আইয়ুব আলী (৩০), মো. আবু  সাঈদ (২২), ছাতুয়া গ্রামের মো. রনি আহম্মেদ (৩০) ও চাতরা গ্রামের মো. আশিকুর রহমান (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ পাঁচ যুবক দীর্ঘদিন ধরে পর্নো ভিডিও সংরক্ষণ এবং বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে রোববার (২১ জানুয়ারি) রাতে সিংড়া থানার বিনগ্রাম, বনকুড়ি ও কুমগ্রাম বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচটি সিপিইউ ও ১৭টি হার্ডডিক্সসহ জব্দ করা হয়। পরে তাদের সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।