ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে জমি বিরোধের জেরে চারজনকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
লক্ষ্মীপুরে জমি বিরোধের জেরে চারজনকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আনোয়ারা বেগম নামে এক বিধবা নারীসহ একই পরিবারের চারজন আহত হয়েছেন।  

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে আহত আনোয়ারা বেগম বাদী হয়ে রামগতি উপজেলা ভূমি অফিসের কর্মচারী (চেইনম্যান) আহাম্মদসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

 

আনোয়ারা লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকার মৃত মনিরুজ্জামানের স্ত্রী। অন্য আহতরা হলেন- আনোয়ারার ছেলে আনোয়ার হোসেন, পুত্রবধূ রিনা আক্তার ও ছেলে সালমান।  

অভিযুক্ত আহম্মদ একই এলাকার মৃত হেজু মিয়ার ছেলে। অন্যরা হলেন- আহাম্মদের ছেলে হৃদয়, স্বজন এমরান, মো. রফিক ও ইমন।

অভিযোগ ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, বিধবা আনোয়ারার পরিবারের সদস্যদের সঙ্গে আহাম্মদের জমি নিয়ে বিরোধ রয়েছে। বিধবার ঘরের পেছনেই আহাম্মদের গোয়াল ঘর। গরুর গোবরের দুর্গন্ধে আনোয়ারাদের ঘরে থাকা কষ্টসাধ্য হয়ে পড়েছে। এ নিয়ে আহাম্মদকে কিছু বলতেই তিনি মারধরের হুমকি দেন। এর জেরে শনিবার সকাল ১০টার দিকে আহাম্মদসহ অভিযুক্তরা আনোয়ারার ঘরের বেড়া ভাঙচুর করেন। এসময় তার ছেলে আনোয়ারকেও মারধর করেন তারা। এতে বাধা দিতে গেলে আনোয়ারা, তার পুত্রবধূ রিনা ও ছেলে সালমানকে মারধর করে আহত করেন। তারা সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। এর আগেও আহাম্মদের মারধরের শিকার হয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।  

এ ব্যাপারে বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করেও আহাম্মদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে তার ছেলে মো. হৃদয় জানান, তাকে আনোয়ার মারধর করেছে। তিনি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।  

আহাম্মদের স্ত্রী জোসনা বেগম বলেন, আনোয়ার ও তার মায়ের সকালে কথা কাটাকাটি হয়। ঘটনাটি দেখতে গেলে আনোয়াররা আমার স্বামীর ওপর হামলা করে। আনোয়ারদের অভিযোগ মিথ্যা।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।