ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে তিনজনকে গলাকেটে হত্যা: ঘটনাস্থলে সিআইডি-পিবিআই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
তাড়াশে তিনজনকে গলাকেটে হত্যা: ঘটনাস্থলে সিআইডি-পিবিআই বাবা-বিকাশ সরকার, মা-স্বর্ণা রানী সরকার ও মেয়ে পারমিতা সরকার তুষি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা ও সন্তানকে গলাকেটে হত্যার ঘটনা তদন্তে ঘটনাস্থলে পৌঁছে গেছে সিআইডি ও পিবিআইয়ের টিম। এছাড়াও রয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এদিকে নিহতের বাসায় উৎসুক জনতার প্রবেশ সংরক্ষিত করে তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। তদন্তকারী সংস্থাগুলো ঘটনার আলামত সংগ্রহ করে বাসার ভাড়াটিয়া ও পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার প্রাথমিক ধারণা নেওয়ার চেষ্টা করছে। তবে এখন পর্যন্ত এ ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটন হয়নি।  

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপার স্যারও আসছেন।  

পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই সদস্যরা তদন্ত করছেন বলে নিশ্চিত করেছেন ঘটনাস্থলে অবস্থানরত উল্লাপাড়া সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর।

এর আগে মঙ্গলবার ভোর রাত ৩টার দিকে তাড়াশ পৌর এলাকার গোপাল জিউ মন্দির এলাকায় একটি বাসার দোতলার ফ্ল্যাটের তালা ভেঙে বিকাশ সরকার (৪৫), তাঁর স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষির (১৫) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহত বিকাশ সরকার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের তাড়াশ উপজেলা শাখার কোষাধ্যক্ষ ও তাড়াশ গোপাল জিউ বিগ্রহেরও কোষাধ্যক্ষ ছিলেন।  

নিহতের বড়ভাই প্রকাশ চন্দ্র সরকার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি। তাঁরা দুই ভাই পৃথকভাবে ওই বাসার ৩য় তলার আলাদা দুটি ফ্লাটের বসবাস করতেন।

পুলিশ ও স্বজনেরা জানায়, শনিবার রাতে বিকাশ সরকারকে বাজারে দেখা গেছে। এরপর থেকে তাকে, তার স্ত্রী-মেয়ের খোঁজ পাওয়া যাচ্ছিল না। ফোনে যোগাযোগ করেও সন্ধান না পেয়ে এবং ফ্ল্যাট তালাবদ্ধ দেখে বিষয়টি পুলিশে জানায় স্বজনেরা। পুলিশ সোমবার দিবাগত রাত ২টায় বন্ধ ফ্লাটের তালা ভেঙে ভেতরে গিয়ে তাদের গলাকাটা মরদেহ দেখতে পায়।

হত্যাকারীরা পরিকল্পিতভাবে তাদের হত্যা করে ফ্লাটে তালা লাগিয়ে দিয়ে যায়। শনিবার রাত থেকে সোমবার পর্যন্ত কোনো এক সময়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে পুলিশের ধারণা।

** তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যা

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।