ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধুখালীতে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
মধুখালীতে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

ফরিদপুর: ফরিদপুরের মধুখালীতে ১৫২ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর সদস্যরা। এ সময় তাদের কাছে থেকে মাদক বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি ব্যাগ ও তিনটি মোবাইলফোন জব্দ করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- চুয়াডাঙ্গার দর্শনা কলেজপাড়া এলাকার আবেদ আলীর ছেলে জাবেদ আলী (৩৮) ও একই জেলার দর্শনার পুরাতন বাজার এলাকার মো. নবী মিয়ার ছেলে মো. ইকবাল হোসেন (২৫)।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

এর আগে সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে জেলার মধুখালী উপজেলার সেনখালী ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করে র‌্যাব।  

র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গ্রেপ্তার হওয়া ওই দুই ব্যক্তি পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকা ও ফরিদপুরসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করছিলেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।