ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে মিশুক উল্টে ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
হাজীগঞ্জে মিশুক উল্টে ব্যবসায়ী নিহত প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে মালবাহী মিশুক (থ্রি-হুইলার) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খালে পড়ে মো. মিজানুর রহমান (৪৫) নামে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের কৈয়ারপুর-অলিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মিজান ওই ইউনিয়নের অলিপুর গ্রামের মীরের বাড়ির মরহুম মোস্তফা কামালের ছেলে।

স্থানীয়রা জানান, মিজানুর রহমান নিজ এলাকায় মুদি ব্যবসা করেন। বৃহস্পতিবার দুপুরে তিনি হাজীগঞ্জ বাজার থেকে মালামাল ক্রয় করে মিশুকযোগে দোকানে ফিরছিলেন। পথে নিজ গ্রামের পাথুরিয়া বাড়ির সামনে এলে কৈয়ারপুর-অলিপুর সড়ক থেকে মিশুকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে পড়ে যান।  

এ সময় মিশুকসহ মালামালের নিচে চাপা পড়েন মিজানুর এবং সড়কের নিচে থাকা পরিত্যক্ত বাঁশ ও ঝোঁপ-ঝাড়ের মধ্যে পড়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিক স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা বলেন, হাসপাতালে আনার আগেই মিজানুর রহমানের মৃত্যু হয়েছে।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।