ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার উন্নতি ছাড়া রাষ্ট্রের উন্নয়ন সম্ভব নয়: দীপংকর তালুকদার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
শিক্ষার উন্নতি ছাড়া রাষ্ট্রের উন্নয়ন সম্ভব নয়: দীপংকর তালুকদার

রাঙামাটি: শিক্ষার উন্নতি ছাড়া রাষ্ট্রের উন্নয়ন কখনো সম্ভব নয় বলে মন্তব্য করেছেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।  

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে রাঙামাটি শহরে শাহ বহুমুখী উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতার শুরু থেকে শিক্ষার মানোন্নয়নে কাজ করেছেন এবং সফলও হয়েছেন। দেশে আজ শিক্ষার মান বেড়েছে।

বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বরের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন তালুকদার এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুর রহমান।

সভাশেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আগত অতিথিরা। এরপর বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।