ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুটপাত দখলমুক্ত করতে এমপিদের সহযোগিতা চাইলেন মেয়র আতিক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
ফুটপাত দখলমুক্ত করতে এমপিদের সহযোগিতা চাইলেন মেয়র আতিক 

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকার ফুটপাত দখলমুক্ত করতে এমপিদের সহযোগিতার আহ্বান জানিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) রাতে গুলশানের শহীদ ডা. ফজলে রাব্বি পার্কে ডিএনসিসি আয়োজিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার নবনির্বাচিত এমপিদের উন্নয়ন ভাবনা ও সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

 

উন্নয়ন ভাবনা ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য (এমপি) বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য মো. ইলিয়াস উদ্দিন মোল্লা, ঢাকা-১১ আসনের সংসদ সদস্য মো. ওয়াকিল উদ্দিন, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য মো. মাইনুল হোসেন খান এবং ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী।

আতিকুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মাত্র নয় মাসে আমরা স্বাধীনতা অর্জন করতে পেরেছি। অতএব আমরা সবাই চাইলে, সংসদ সদস্যরা এবং কাউন্সিলররা সবাই একযোগে কাজ করলে দখলমুক্ত, মাদকমুক্ত ঢাকা শহর অবশ্যই গড়ে তুলতে পারব। আমি সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে নিয়ে সুন্দর বাসযোগ্য স্মার্ট ঢাকা গড়ে তুলতে চাই।

নগরবাসীর উদ্দেশে মেয়র বলেন, বীর মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করার জন্য জীবন দিয়েছেন। শহর গড়তে কাউকে জীবন দিতে হবে না। শুধু অনুরোধ করছি, আপনারা দেশটাকে, শহরটাকে ভালোবাসেন। দয়া করে কেউ যত্রতত্র ময়লা ফেলবেন না, খাল মাঠ অবৈধভাবে কেউ দখল করবেন না। সবাই নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব পালন করলে এ শহর সুন্দর হবে। ভবিষ্যৎ প্রজন্ম সুস্থ পরিবেশে বেড়ে ওঠার সুযোগ পাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ অনেকে।

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এমএমআই/এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।