ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বন্ধুর সঙ্গে বাজি ধরে বোরকা পড়ে গার্লস স্কুলে, অতঃপর...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
বন্ধুর সঙ্গে বাজি ধরে বোরকা পড়ে গার্লস স্কুলে, অতঃপর...

নাটোর: বন্ধুর সঙ্গে বাজি ধরে নাটোরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে সাদমান সাকিব (১৫) নামে এক বালক বোরকা পড়ে ঢুকে পুলিশের হাতে আটক হয়েছে। এ সময় পুলিশের সঙ্গে ওই তরুণের ধস্তাধস্তির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এ নিয়ে তুমুল হৈচৈ পড়ে যায় পুরো এলাকায়।  

ওই ভিডিওতে দেখা গেছে, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভেতরে বোরকা পরা এক ব্যক্তিকে পুলিশ সদস্যরা ঘিরে ফেলে। এসময় বোরকা পরিহিত ওই ব্যক্তিকে পুলিশ ধরতে গেলে পালানোর চেষ্টা করেন তিনি। এরপর তিন পুলিশ সদস্যের সঙ্গে তার ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির একপর্যায়ে পুলিশ সদস্যরা শরীর থেকে বোরকা টেনে খুলে ফেলে। এতে দেখা যায় বোরকা পরিহিত ওই ব্যক্তি একজন বালক। তার নাম সাদমান সাকিব। সে নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। নাটোর শহরের আলাইপুর এলাকার শুখেল হকের ছেলে।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার ওই ছাত্রের স্কুলের অনুষ্ঠানে তার নারী চরিত্রে একটি পারফরমেন্স ছিল। সেজন্য সে বোরকা পড়ে বাইরে বের হয়। এসময় একজন সহপাঠী তাকে বলে, বোরকা পড়ে গার্লস স্কুলের ভেতর থেকে ঘুরে আসতে হবে। দেখি তোমাকে কেউ চিনতে পারে কি না। প্রমাণের জন্য ভেতরে গিয়ে ছবি তুলে নিয়ে আসতে বলে। ওই ছাত্র সহপাঠীর সঙ্গে এমনই বাজি ধরেছিল। এরপর বাজি ধরে বোরকা পড়ে বালিকা বিদ্যালয়ে প্রবেশ করে। পরে ওই ছাত্রকে স্কুলের ছাত্রীদের সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানায়। এসময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই ছাত্রকে থানায় নিয়ে আসেন।

ওসি আরও জানান, এ ঘটনায় কয়েক ঘণ্টা তদন্ত করেছেন। তদন্তে পুলিশের কাছে কোনো অপরাধ মনে হয়নি। সেজন্য তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।