ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

এলএলবি পরীক্ষায় নকলের দায়ে ৩ শিক্ষার্থী বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
এলএলবি পরীক্ষায় নকলের দায়ে ৩ শিক্ষার্থী বহিষ্কার

বরিশাল: সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন এলএলবি ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম পর্ব পরীক্ষায় নকল করার দায়ে তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে পরীক্ষা চলাকালীন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের বহিষ্কার করেন।

সরকারি বরিশাল কলেজের ভারপ্রাপ্ত কেন্দ্র পরির্দশক অলকা রানী সাহা ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত ল কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট মোস্তফা জামান খোকন এ তথ্য নিশ্চিত করেন।

বরিশালে সুষ্ঠুভাবে এলএলবি পরীক্ষা নেওয়ার লক্ষ্যে জেলা প্রশাসকের নির্দেশে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বরিশাল কলেজ কেন্দ্রে দায়িত্ব পালন করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী জানান, পরীক্ষা চলাকালীন নকল করায় তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। এলএলবি প্রথম বর্ষের আগামী পরীক্ষাগুলোও নকলমুক্ত পরিবেশে সম্পন্ন করতে জেলা প্রশাসনের তদারকি অব্যাহত থাকবে।

বরিশাল ল কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট মোস্তফা জামান খোকন জানান, শুক্রবার ছিল এলএলবি ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম পর্বের ইকুইটি ট্রাস্ট ও হিন্দু আইন পরীক্ষা। এ পরীক্ষায় চারশ পরীক্ষার্থী অংশ নেন।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
এমএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।