ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগে নিখরচায় চিকিৎসা পেলেন চাঁপাইনবাবগঞ্জের ১৭০০ রোগী

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগে নিখরচায় চিকিৎসা পেলেন চাঁপাইনবাবগঞ্জের ১৭০০ রোগী

বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট, ভিশন কেয়ার ফাউন্ডেশন এবং চাঁপাইনবাবগঞ্জ চিকিৎসা সহায়তা কেন্দ্রের যৌথ উদ্যোগে বিনামূল্যে  চক্ষুশিবির ও অপারেশনের আয়োজন করা হয়েছে।  

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চক্ষুশিবির ও অপারেশন কার্যক্রমে জেলার প্রায় এক হাজার ৭০০ নারী-পুরুষ নিখরচায় চোখের চিকিৎসাসেবা পেয়েছেন। এর মধ্যে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে অপারেশনের জন্য ৪৯৯ জনকে নির্ধারণ করা হয়েছে।

ভিশন কেয়ার ফাউন্ডেশন ও বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের চিকিৎসক মজুমদার গোলাম রাব্বির নেতৃত্বে ১০ জন চিকিৎসক চিকিৎসা দেন।  

চিকিৎসা নিতে আসা আবুল কাসেম, এলাম আলী, আবু ইমরান আলী ও সেলিম জানান, বসুন্ধরা গ্রুপ এই আয়োজন না করলে গরিব মানুষরা চিকিৎসা নিতে পারত না।

দিনব্যাপী বিনামূল্যের এই চক্ষুশিবিরে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক প্রফেসর আইনুল হক এবং কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রফিউজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ চিকিৎসা সহায়তা কেন্দ্রের সভাপতি ডা. আনোয়ার জাহিদ।

এছাড়া স্বাগত বক্তব্য দেন ওই কেন্দ্রের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২৪০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।