ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাশিয়ান নাগরিকের ছিনতাই হওয়া ফোন উদ্ধার, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
রাশিয়ান নাগরিকের ছিনতাই হওয়া
ফোন উদ্ধার, আটক ১ বাঁয়ে আজাদের হাতে ফোন তুলে দেওয়া হচ্ছে, ডানে আটক আসিফ

সিরাজগঞ্জ: রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের প্ল্যানিং ইঞ্জিনিয়ার রাশিয়ান নাগরিক মি. আজাদের ছিনতাই হয়ে যাওয়া আইফোন উদ্ধার করেছে সিরাজগঞ্জের কামারখন্দ থানা পুলিশ। সেই সঙ্গে আসিফ (২০) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে এসব তথ্য নিশ্চিত করেন কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।  

আটক আসিফ  কামারখন্দ গ্রামের মৃত আসান হাবিবের ছেলে।

ওসি রেজাউল ইসলাম জানান, গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্ল্যানিং ইঞ্জিনিয়ার মি. আজাদ ঢাকা থেকে ট্রেনে করে ঈশ্বরদী যাচ্ছিলেন। যাত্রাপথে কামারখন্দের জামতৈল রেলওয়ে স্টেশনে ট্রেনটি যাত্রাবিরতি দেয়। ওই সময় ছিনতাইকারী আসিফ মি. আজাদের হাত থেকে আইফোন-১৩ মোবাইল ফোনটি নিয়ে দৌড়ে পালিয়ে যান। মি. আজাদ ঈশ্বরদী ফিরে ওই দিনই থানায় জিডি করেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরের দিকে তিনি জিডির কপি নিয়ে কামারখন্দ থানায় এসে বিস্তারিত বলেন।  

তার মুখে বিস্তারিত শুনে তথ্য প্রযুক্তির সাহায্যে অল্প সময়ের মধ্যে আসিফকে আটক করা হয়। এরপর তার কাছ থেকে ছিনতাই হওয়া আইফোনটি উদ্ধার করে রাশিয়ান নাগরিক মি. আজাদের কাছে হস্তান্তর করা হয়।  

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।