ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দা দিয়ে কুপিয়ে শরীফকে খুন করেন তরিকুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
দা দিয়ে কুপিয়ে শরীফকে খুন করেন তরিকুল গ্রেপ্তার ঘাতক তরিকুল

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলার রূপসা বাজারের বিকাশ ব্যবসায়ী শরীফ খানকে (৩৯) হত্যার ২৪ ঘণ্টার মধ্যে ঘাতককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ঘাতকের নাম মো. তরিকুল শেখ (২০)।

কালুখালী উপজেলার রুপসা বাজারের চাঁদ আলী শেখের ছেলে তিনি।  

নিহত শরীফ কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের পশ্চিম ধামবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে।  

গত বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে শরীফকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে তরিকুল।  

হত্যার কথা স্বীকার করেছেন তরিকুল। তরিকুলের স্বীকারোক্তির বরাতে পুলিশ জানায়, তরিকুল অনলাইন জুয়ায় আসক্ত। জুয়ায় অনেক টাকা হেরেছেন। তিনি পরিকল্পনা করেন যে, বিকাশের এজেন্ট শরীফকে হত্যা করে টাকা হাতিয়ে নেবেন। আর সেই পরিকল্পনা থেকেই শরীফকে দা দিয়ে কুপিয়ে খুন করেন তিনি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছে জেলা পুলিশ।

রাজবাড়ী পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তরিকুল শেখ নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা সে স্বীকার করেছে।

গত বুধবার রাতে কালুখালি উপজেলার রূপসা স্লুইচ গেট বাজার এলাকায় জদুর সেলুনের দোকানের সামনে শরীফের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।  

এ ঘটনায় বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) শরীফের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কালুখালী থানায় মামলা দায়ের করেন।  

মামলা দায়েরের পর কালুখালী থানা পুলিশ তদন্ত শুরু করে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তরিকুল শেখকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে তরিকুল জানায়, তিনি ও শরীফ একই বাজারে ব্যবসা করতেন।  শরীফকে হত্যা করতে জন্য চাচাতো ভাইয়ের ঘর থেকে দা সংগ্রহ করেন তিনি। শরীফ রাতে বাড়িতে খাবার খেয়ে রূপসা বাজারের পাশে ছেলেকে নিয়ে মাহফিলে আসেন। বাবা-ছেলে দুজন বসে ওয়াজ শোনার সময় তরিকুল তাকে ডেকে নিয়ে যান। পূর্বপরিকল্পনা অনুযায়ী রুপসা স্লুইচ গেট এলাকায় জদুর দোকানের সামনে শরীফের মাথায় দা দিয়ে কুপিয়ে হত্যা করেন তরিকুল।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।