ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে তিন গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
চাঁদপুরে তিন গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

চাঁদপুর: জেলার হাজীগঞ্জ উপজেলায় তিন গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের আঘাতে ইমন হোসেন (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার রাজারগাঁও ইউনিয়নের জনতা বাজারে এই ঘটনা ঘটে।

 

ইমন হোসেন পার্শ্ববর্তী বাকিলা ইউনিয়নের লোধপাড়া গ্রামের মো. হারুনুর রশিদের ছেলে। তিনি এলাকার একটি ফার্নিচার কারখানার শ্রমিক হিসেবে কাজ কাজ করতেন।

বাকিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান জানান, ঘটনাস্থলে এসে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পেরেছি গত ২১ ফেব্রুয়ারি পূর্ব রাজাগাঁও মিজি বাড়িতে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে নিহত যুবক ইমন ও তার সহপাঠী সৈকতের সঙ্গে অন্য যুবকদের কথা কাটাকাটি হয়। সেই সূত্র ধরে সাকচিপাড়া, নোওহাটা ও রাজারগাঁও গ্রামের লোকজন জনতা বাজার এসে ইমনকে ধরার জন্য ধাওয়া করে। ধাওয়া খেয়ে ইমন বাজারের পাশের এক বাড়িতে আশ্রয় নেন। সেখানে গিয়ে হামলা চালায় সংঘবদ্ধ লোকজন। তখন যুবক ইমন তাদের দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন।

ইমনের চাচাতো ভাই নাঈম ইসলাম জানান, সন্ধ্যায় ইমন জনতা বাজারে বসেছিলেন। তখন ২০-২৫ জন লোক কয়েকটি সিএনজি চালিত অটোরিকশা করে এসে ইমনকে খুঁজে বের করে মারধর করে। আমি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে ইমনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। তার মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়।

হাসপাতালে আসা ইমনের চাচা আব্দুল হান্নান জানান, জনতা বাজারে একটি মারামারি ঘটনায় তার ভাতিজা সেখানে আহত অবস্থায় অজ্ঞান হয়ে পড়েছিল। খবর পেয়ে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, সন্ধ্যায় জনতা বাজারে মারামারির ঘটনায় ওই যুবক নিহত হয়েছে। এই মুহূর্তে প্রকৃত ঘটনা বলতে পারছি না। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।