ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
বাজিতপুরে ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

 

আটকরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার মাছমা এলাকার মো. শামছুল হকের ছেলে মো. শাহিন মিয়া (২৬), একই উপজেলার শ্রীঘর এলাকার নাসির মিয়ার ছেলে মাছুম মিয়া (২৭) ও ভলাকুটকান্দি এলাকার মো. জুরু মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (২৯)।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৫টার দিকে বাজিতপুর উপজেলার চেংগাটি গ্রামস্থ এমপির ঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এসময় মাদক কারবারি মো. শাহিন মিয়া (২৬), মাছুম মিয়া (২৭) ও উজ্জ্বল মিয়াকে (২৯) আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা ও ২টি মোবাইলফোন উদ্ধার করে জব্দ করা হয়।  

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারি মো. শাহিন মিয়া (২৬), মাছুম মিয়া (২৭) ও উজ্জ্বল মিয়া (২৯) মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।  

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির জানান, আটক তিন মাদক কারবারির বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।