ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুনে পুড়েছে রেস্তোরাঁ, আহত হয়েছেন বিএম কলেজের ছাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
আগুনে পুড়েছে রেস্তোরাঁ, আহত হয়েছেন বিএম কলেজের ছাত্রী

বরিশাল: নগরের রূপাতলী এলাকায় আগুনে পুড়ে গেছে সুগারি পেস্ট্রি অ্যন্ড ডাইন বিস্ট্রো নামের একটি বুফে রেস্তোরাঁ। এ ঘটনায় সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের এক ছাত্রী আহত হয়েছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে ঘটনাটি ঘটে। আহতের নাম সুমাইয়া আক্তার আইরিন। তিনি বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

রেস্তোরাঁর কর্মী মো. সোহেল জানান, প্রতি শনিবার আমাদের রেস্টুরেন্টে বুফে খাবারের আয়োজন করা হয়। আজও যে আয়োজন করা হয়েছিল। খাবার গরম রাখার জন্য পাত্রের নিচে আগুন দিয়ে রাখতে হয়। সে কাজ চলছিল। হঠাৎ বিদ্যুৎ চলে যায়। এ সময় জোরে শব্দ হয়ে আগুন ছড়িয়ে পড়ে। পাশে দাহ্য পদার্থ থাকায় আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। রেস্তোরাঁয় থাকা সবাই এ সময় বেরিয়ে যান।

তিনি বলেন, খাবারের পাত্রে আগুন দেওয়ার কাজ করছিলেন আইরিন। তার হাত পুড়ে গেছে। রেস্টুরেন্টের সব মালামাল পুড়ে গেছে। ক্ষয়ক্ষতি জানার চেষ্টা চলছে।

পেস্ট্রি অ্যন্ড ডাইন বিস্ট্রোর সহকারী পরিচালক জানান, আগুন জ্বালাতে স্পিরিট ব্যবহার করা হচ্ছিল। অসাবধানতাবসত সেখান থেকে আগুনের সূত্রপাত হয়। কত পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সেটি তদন্তের পর বলা যাবে।

বরিশাল সদর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক বেল্লালউদ্দিন আগুনের তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রূপাতলী হাউজিং লেন এলাকার নির্মাণাধীন একটি দশতলা ভবনের দ্বিতীয় তলায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে তিনটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। বাকি তথ্য পরে বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৪, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।