ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত মোটরসাইকেল থেকে ভিডিও করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
চলন্ত মোটরসাইকেল থেকে ভিডিও করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীতে মোটরসাইকেল চলন্ত অবস্থায় ভিডিও করে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় এক যুবক মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের আরেক আরোহী।

 

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে কাফরুল থানা এলাকায় ঘটনাটি ঘটে।  

নিহতের নাম ওয়াদুত রহমান (২৩)। তিনি রাজবাড়ী জেলা এলাকার আব্দুল কাদেরের ছেলে। বাড্ডা এলাকায় থেকে এলএলবিতে পড়াশোনা করতেন। অন্যদিকে আহতের নাম খাজা মাইজ উদ্দিন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) কাফরুল থানার উপ- পরিদর্শক (এসআই) মো. হাসানুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল (রোববার) রাতে কাফরুল থানা এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের পেছনে বসা আরোহী মোবাইলফোনে ভিডিও ধারণ করছিলেন। এ সময় সড়কে থাকা চলন্ত অবস্থায় একটি ড্রামট্রাকের পেছনে মোটরসাইকেলটি গিয়ে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী আহত হন।  

তিনি আরও জানান, ঘটনার পরপরই ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পুলিশ হাসপাতালে গিয়ে তাকে মৃত দেখতে পায়। জানা গেছে, ওয়াদুত বাবার চিকিৎসা করাবে বলে কোনো হাসপাতালে গিয়েছিলেন খোঁজখবর নিতে। সেখান থেকে বন্ধুকে নিয়ে ফেরার সময় এই দুর্ঘটনাটি ঘটে।

তিনি জানান, মৃতদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মর্গে রাখা হয়েছে। তবে নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ নেওয়ার জন্য আবেদন করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।