ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
বান্দরবানে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রুমা উপজেলার ২ নম্বর রুমা সদর ইউপির ৮ নম্বর ওয়ার্ড এর মুনলাই পাড়া সংলগ্ন রুমা-বগালেক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মো. সালেহ (৪৫) নিহত হয়। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া এলাকায়। এ ঘটনায় আহত মো.আজাদ ( ৩৯) একই এলাকার মৃত হাজি আবদুল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টায় মুনলাই পাড়া এলাকায় বগালেকগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক ও তার আরোহী গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় আহত দুইজনকে উদ্ধার করে রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  চিকিৎসক মোটরসাইকেল চালক মো.সালেহকে মৃত ঘোষণা করেন।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং আহত ব্যক্তি চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।