ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেইলি রোডে আগুন: জীবিত উদ্ধার ৬৫, আহত ১০ জন ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
বেইলি রোডে আগুন:  জীবিত উদ্ধার ৬৫, আহত ১০ জন ঢামেকে আহত কয়েকজন। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বেইলি রোডে কাচ্চি ভাই নামে একটি খাবারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় ৬৫ জনকে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এদের মধ্যে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন ১০ জন।

হাসপাতালের পুলিশ বলছে, অগ্নিকাণ্ডের সময় ভবন থেকে যে যেভাবে পারে নামতে গিয়ে তারা আহত হয়েছেন। ফায়ার সার্ভিস থেকে ধাপে ধাপে ১২ ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনার সময় ভবন থেকে যে যেভাবে পেরেছে নামতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত মোট ১০জন। তারা  হলেন- শাকিল (২৪), উজ্জল (২৩), জোবায়ের (২১), ওমর ফারুক (৪৩), শাকিল (২২), জুয়েল (৩০), সিজান (২২), দিন ইসলাম (৩০), ইকবাল হোসেন (২৪) ও ইমরান (১৩)।

এদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা শাজাহান সিকদার জানান, বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায়  মোট ৬৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, বেইলি রোডের আগুনের ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে, তবে মোট কতজন সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আরও পড়ুন>
** বেইলি রোডে আগুন: আটকেপড়াদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস
** বেইলি রোডে আগুন: ভবনে আটকে পড়েছে কয়েকজন
** বেইলি রোডে খাবারের দোকানে আগুন

বাংলাদেশ সময়: ২৩৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।