ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে রেস্তোরাঁয় ‘আপত্তিকর অবস্থায়’ ২০ জন আটক, পরে মুচলেকায় মুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
আড়াইহাজারে রেস্তোরাঁয় ‘আপত্তিকর অবস্থায়’ ২০ জন আটক, পরে মুচলেকায় মুক্তি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর বাজারে ‘দারুচিনি ভুতের আড্ডা’ নামে একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ জনকে আটক করেছে উপজেলা প্রশাসন। তাদের প্রেমিক-প্রেমিকা উল্লেখ করে সংশ্লিষ্টরা বলছেন, এদের ‘আপত্তিকর অবস্থায়’ পাওয়া গেছে।

রোববার (৩ মার্চ) দুপুরে তাদের আটক করে উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহাম্মেদ। এ সময় আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহসহ পুলিশ ফোর্স ও আনসার সদস্যরা তার সঙ্গে ছিলেন।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহাম্মেদ বলেন, দীর্ঘ দিন ধরে পৌর বাজারের এ রেস্টুরেন্টটিতে স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীরা ক্লাস ফাঁকি দিয়ে এসে আপত্তিকর অবস্থায় আড্ডায় লিপ্ত হয়। সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযানের সিদ্ধান্ত নেওয়া হয়। এরই এক পর্যায়ে আজ এ অভিযানে ১০ জোড়া প্রেমিক-প্রেমিকাসহ রেস্টুরেন্টের চারজন স্টাফকে আটক করে উপজেলা প্রশাসনের জিম্মায় নেওয়া হয়।

পরে মুচলেকা নিয়ে অভিভাবকের জিম্মায় আটকদের ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।