ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম বিপাকে পড়েছেন চালক ও যাত্রীরা।

 

বুধবার (৬ মার্চ) সকাল থেকে মহাসড়কের বঙ্গবন্ধু সেতুপূর্ব থেকে টাঙ্গাইল সদর উপজেলার বিক্রমহাটি পর্যন্ত এ যানজট সৃষ্টি হয়েছে।

পুলিশ জানায়, মহাসড়কের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজা পর্যন্ত ১৪ কিলোমিটার দুই লেনেই গাড়ির চাপ রয়েছে। তবে এলেঙ্গা থেকে ঢাকাগামী লেনে তেমন গাড়ি নেই। যানজটের কারণে উত্তরবঙ্গগামী এবং ঢাকাগামী গাড়িগুলো এলেঙ্গা থেকে ভুঞাপুর-তারাকান্দি-বঙ্গবন্ধু সেতুপূর্ব আঞ্চলিক সড়ক ব‌্যবহার করে সেতুর গোলচত্বর হয়ে চলাচল করছে।  

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের পরিদর্শক রফিকুল ইসলাম জানান, মহাসড়কে গাড়ির চাপ বেশি। এছাড়া এলেঙ্গা থেকে সেতুপূর্ব পর্যন্ত দুই লেনে সড়কে গাড়ির ধীরগতি হলেই ট্রাকচালকরা ঘুমিয়ে পড়েন। এতে পেছনের গাড়িগুলোর চালকরা মনে করেন যে সড়কে যানজট সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলা পুলিশের সদস‌্যরাও কাজ করছেন। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজট নিরসন হবে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।